Resource Protection Controls (সম্পদ সুরক্ষা নিয়ন্ত্রণ)

What is access control? A key component of data security | CSO Online

Government Regulation: (সরকার প্রবিধান:)     Country zoning and land use controls may be of value. These can place limits on disturbance of identified resource areas. A delay-of-demolition process can foster the preservation of historic sites. Flood plaints, step slopes, and certain resource open space areas could be given resource protection. (কান্ট্রি জোনিং এবং ভূমি ব্যবহার নিয়ন্ত্রণ মূল্যবান হতে পারে। এগুলি চিহ্নিত সম্পদ এলাকায় ব্যাঘাতের সীমা নির্ধারণ করতে পারে। বিলম্ব-অব-ধ্বংস প্রক্রিয়া ঐতিহাসিক স্থানের সংরক্ষণকে উৎসাহিত করতে পারে। বন্যার ক্ষেত্র, ধাপের ,াল এবং নির্দিষ্ট সম্পদের খোলা জায়গাগুলিকে সম্পদ সুরক্ষা দেওয়া যেতে পারে।)

Site Planning Techniques: (সাইট পরিকল্পনা কৌশল:)    The maps and reports prepared by professional planners can help explain the rational of balancing resource protection with development. Site design processes that include resource analysis can heighten awareness of protection fragile sites rather than using them for development. (পেশাদার পরিকল্পনাকারীদের দ্বারা প্রস্তুত মানচিত্র এবং প্রতিবেদনগুলি উন্নয়নের সাথে সম্পদ সুরক্ষার ভারসাম্যের যৌক্তিক ব্যাখ্যা করতে সাহায্য করতে পারে। সাইট ডিজাইন প্রসেস যাতে রিসোর্স অ্যানালাইসিস অন্তর্ভুক্ত থাকে সেগুলো উন্নয়নের জন্য ব্যবহার না করে ভঙ্গুর সাইটগুলির সুরক্ষা সম্পর্কে সচেতনতা বাড়াতে পারে।)

Application Control | VMware Carbon Black App Control

Private Land Stewardship Actions: (ব্যক্তিগত ভূমি ব্যবস্থাপনা কার্যক্রম:)     A smaller constituency can more readily reach consensus on principles of land development and protection. (একটি ছোট নির্বাচনী এলাকা সহজেই ভূমি উন্নয়ন ও সুরক্ষার নীতিতে sensকমত্যে পৌঁছতে পারে।)

Historic Resource Protection: (ঐতিহাসিক সম্পদ সুরক্ষা:)   Official state and national designation of historic sites, following inventory recommendations, assists greatly in resource protection. Tax abatement, revolving fund, and general public education can aid in the application of this strategy. (সরকারী রাষ্ট্র এবং ঐতিহাসিক স্থানের জাতীয় উপাধি, ইনভেন্টরি সুপারিশ অনুসরণ করে, সম্পদ সুরক্ষায় ব্যাপকভাবে সহায়তা করে। কর হ্রাস, ঘূর্ণায়মান তহবিল এবং সাধারণ জনগণের শিক্ষা এই কৌশল প্রয়োগে সহায়তা করতে পারে।)

What are the 3 Types of Internal Controls? — Reciprocity

Highway Planning: (হাইওয়ে পরিকল্পনা:)     A major need as related to tourism is to encourage and assist highway authorities to consider the needed changes in standards required for scenic highway planning development. A scenic road could be defined as one having a high degree of natural beauty and historic or cultural value. (পর্যটনের সাথে সম্পর্কিত একটি প্রধান প্রয়োজন হল হাইওয়ে কর্তৃপক্ষকে উত্সাহিত করা এবং নৈসর্গিক হাইওয়ে প্ল্যানিং ডেভেলপমেন্টের জন্য প্রয়োজনীয় মানগুলির প্রয়োজনীয় পরিবর্তনগুলি বিবেচনা করতে সহায়তা করা। প্রাকৃতিক সৌন্দর্য এবং historicতিহাসিক বা সাংস্কৃতিক মূল্যবোধের সঙ্গে একটি সুন্দর রাস্তাকে সংজ্ঞায়িত করা যেতে পারে।)

Public Agency Coordination: (পাবলিক এজেন্সি সমন্বয়:)    A major need identified in this study was increased cooperation among all governmental agencies if better resource protection is to be accomplished. For some issues, such as water, interstate cooperation is needed intergovernmental cooperation will not come about without better communication of environmental issues. (এই গবেষণায় একটি প্রধান প্রয়োজন চিহ্নিত করা হয়েছে, যদি আরও ভাল সম্পদ সুরক্ষা সম্পন্ন করা হয় তাহলে সব সরকারি সংস্থার মধ্যে সহযোগিতা বৃদ্ধি করা হবে। কিছু বিষয়ের জন্য, যেমন জল, আন্তstরাজ্য সহযোগিতা প্রয়োজন আন্ত environmentalসরকার সহযোগিতা পরিবেশগত সমস্যাগুলির ভাল যোগাযোগ ছাড়া হবে না।)

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.