হতাশ নন তিশা

টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। গেল দুই বছর এই অভিনেত্রী ক্যারিয়ার নিয়ে বেশ মনোযোগী। লকডাউনের আগ পর্যন্ত নাটকের শুটিং নিয়ে ভীষণ ব্যস্ত ছিলেন। জনপ্রিয় অভিনেতা অপূর্ব ও আফরান নিশোর বিপরীতে দর্শকরা তাকে দারুণভাবে গ্রহণ করেন। তবে এই গ্ল্যামারকন্যা এবার বাঁক বদল করলেন। প্রথমবারের মতো টিভি নাটকের বাইরে ওয়েব সিরিজে অভিনয় করলেন। গতকাল তিনি শেষ করেন ‘শিকল’ শিরোনামের এই ওয়েব সিরিজের শুটিং। এটির নির্মাতা সঞ্জয় সমাদ্দার।

টিভি নাটক থেকে হঠাৎ ওয়েব সিরিজে কেন? তিশার ভাষ্য, হলিউড-বলিউডের তারকারাও এখন ওয়েব সিরিজে কাজ করছেন। একইসঙ্গে আমাদের দেশের অনেক জনপ্রিয় তারকাও এরইমধ্যে ওয়েব সিরিজে কাজ করেছেন। নাটক-চলচ্চিত্রের পাশাপাশি ওয়েব সিরিজও জনপ্রিয় হচ্ছে দর্শকদের মধ্যে। আমিও সব সময় নতুন কিছু করার চেষ্টা করি। বলা যায়, নতুন কিছুর সঙ্গে নিজেকে যোগ করার জন্য ওয়েব সিরিজে নাম লিখিয়েছি।
এই সিরিজে তিশাকে বেশ কয়েকটি চরিত্রে দেখা যাবে। তার চরিত্রের নাম নন্দিনী। গল্পে দেখা যাবে- গ্রামের সহজ-সরল মেয়ে নন্দিনীকে ঘটনাচক্রে যেতে হয় জেলে। জীবনের নানা বাঁক পেরিয়ে একদিন সে হয়ে ওঠে চলচ্চিত্রের দেশসেরা নায়িকা। কাজ করার অভিজ্ঞতা কেমন? তিশা বলেন, এই নির্মাতার সঙ্গে টিভি নাটকেও কাজ করা হয়েছে।
বেশ গুছিয়ে কাজ করেন। তাই এখানেও কাজের বোঝাপড়াটা ভালো। করোনাভাইরাসের কারণে কোনো কিছুই এখন আর আগের মতো নেই। নিয়মিত শুটিং করাও ঝুঁকি। এই ক্ষেত্রে ক্যারিয়ার নিয়ে কি ভাবছেন তিশা? প্রশ্নের উত্তরে তিনি বলেন, সময়কে আমাদের মেনে নিতে হবে। এই সময়টা হিসাব-নিকাশ করেই পা ফেলতে হবে। কাজ করতে হবে একইসঙ্গে নিজেকেও ঠিক রাখতে হবে। ক্যারিয়ারে ভালো কিছু কাজ করতে চাই। কিন্তু কোনো কিছু নিয়ে আমি হতাশ নই। আমি আমার মতোই এগিয়ে যাবো।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.