সৌদি অভিবাসী বাংলাদেশি কর্মীদের প্রশংসা করলেন রিয়াদের গভর্নর

প্রশংসা

সৌদি আরবে বাংলাদেশের নবনিযুক্ত রাষ্ট্রদূত ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার) ১৩ সেপ্টেম্বর রোববার রিয়াদের গভর্নর প্রিন্স ফয়সাল বিন বন্দর বিন আব্দুল আজিজের সঙ্গে সাক্ষাৎ করেন।

এ সময় গভর্নর সৌদি আরবে বসবাসরত বাংলাদেশি কর্মীদের প্রশংসা করে বলেন, বাংলাদেশি কর্মীরা খুবই বিশ্বস্ত, কর্মঠ ও আন্তরিক। তারা অত্যন্ত সুনামের সঙ্গে সৌদি আরবের বিভিন্ন সেক্টরে কাজ করছেন।

রিয়াদের গভর্নর প্রিন্স ফয়সাল বিন বন্দর রাষ্ট্রদূতকে স্বাগত জানান এবং সৌদি আরবে দায়িত্ব পালনে সফলতা কামনা করেন। হৃদ্যতাপূর্ণ এ বৈঠকে গভর্নর বাংলাদেশের সাথে দীর্ঘদিনের বন্ধুত্বপূর্ণ সম্পর্কের কথা উল্লেখ করেন এবং আগামী দিনে এ সম্পর্ক আরও বৃদ্ধি পাবে বলে আশাবাদ প্রকাশ করেন।
রাষ্ট্রদূত ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী করোনাকালীন বাংলাদেশি অভিবাসীদের চিকিৎসা প্রদান ও জরুরি খাদ্য সাহায্য প্রদানের জন্য গভর্নরকে আন্তরিক ধন্যবাদ জানান।

রিয়াদ অঞ্চলে বিপুলসংখ্যক বাংলাদেশি কর্মী কর্মরত রয়েছেন উল্লেখ করে রাষ্ট্রদূত তাদের সহায়তা করার জন্য গভর্নরকে ধন্যবাদ জানান। এ সময় রাষ্ট্রদূত ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী গভর্নরকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভেচ্ছা বার্তা পৌঁছে দেন। রাষ্ট্রদূতের অনুরোধে গভর্নর রিয়াদে বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুলের জন্য প্রয়োজনীয় জমি বরাদ্দের ব্যাপারে সহযোগিতা করার আশ্বাস দেন।

দূতাবাসের মিশন উপপ্রধান এসএম আনিসুল হক ও প্রথম সচিব মো. বেলাল হোসেন রাষ্ট্রদূতের সঙ্গে ছিলেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.