সেরা ওয়াই-ফাই এবং ফুড এন্ড বেভারেজ এর জন্য পুরষ্কৃত হয়েছে এমিরেটস

সেরা ওয়াই-ফাই এবং ফুড এন্ড বেভারেজ এর জন্য পুরষ্কৃত হয়েছে এমিরেটস

সম্প্রতি আয়ারল্যান্ডের ডাবলিনে আয়োজিত ২০২২ APEX Regional Passenger Choice Award এ সেরা ওয়াই-ফাই এবং সেরা ফুড এন্ড বেভারেজের জন্য পুরস্কার লাভ করেছে এমিরেটস। সারা বিশ্বে আকাশ ভ্রমণকারীদের মতামতের ভিত্তিতে এই স্বীকৃতি প্রদান করা হয়।

এ বছর সারা বিশ্বের ছয় শতাধীক এয়ারলাইনের দশ লক্ষাধিক ফ্লাইটে ভ্রমণকারী যাত্রীরা পাঁচটি সাব-ক্যাটাগরীতে তাদের মতামত প্রদান করেন। এর মধ্যে রয়েছে- আসনের আরামদায়কতা, কেবিন সেবা, খাবার ও পানীয়, বিনোদন এবং ওয়াই-ফাই।

২০১০ সালে এই পুরস্কারটি চালু হবার পর এমিরেটস এ বছরের এই দু’টি পুরস্কারসহ মোট ৩০টি পুরস্কার লাভ করলো।

যাত্রীদের রুচি বৈচিত্র বিবেচনায় নিয়ে এমিরেটস ৪,৬০০টির বেশি রেসিপির ওপর ভিত্তি করে ১১০টির অধিক মিল অফার করে থাকে। এমিরেটসের পানীয় এর তালিকায় রয়েছে ফ্রেশ মকটেল থেকে শুরু করে বিভিন্ন উজ্জীবক পানীয় এবং নানান ধরণের বিশেষ চা ও কফি।

প্রথম এয়ারলাইন হিসেবে ২০০৭ সালে এমিরেটস প্রথম তাদের সকল উড়োজাহাজে মোবাইল সংযোগ প্রবর্তন করে। বর্তমানে প্রতিটি উড়োজাহাজেই ওয়াই-ফাই সেবা প্রদান করা হচ্ছে। প্রিমিয়াম যাত্রীদের বিনামূল্যে ওয়াই-ফাই সেবা প্রদান ছাড়াও অন্যান্য যাত্রীদের জন্য রয়েছে মূল্যসাশ্রয়ী বিভিন্ন ইন্টার্নেট এবং চ্যাট প্ল্যান।

বিশ্বের সেরা রেটিংপ্রাপ্ত ভ্রমণ আয়োজনকারী অ্যাপ কংকার এবং ট্রিপএলটির সহযোগিতায় APEX Regional Passenger Choice Award অধিৎফ প্রদান করা হয়। যাত্রীদের পরিচয় গোপন রেখেই তাদের মতামত সংগ্রহ করা হয়ে থাকে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.