‘বেঁচে থাকার সবচেয়ে বড় ওষুধ কাজ’

৭৭ বছর বয়সী এই তারকাকে আবার দেখা যাবে জনপ্রিয় রিয়েলিটি শো কৌন বনেগা ক্রোড়পতির সঞ্চালকের মঞ্চে

করোনা জয় করে দীর্ঘদিন নিজের বাড়ি জলসায় ছিলেন। কিন্তু আর কত! মাসের পর মাস ঘরে বসে থাকতে কার ভালো লাগে? তাই নতুন স্বাভাবিকতায় শুটিংয়ে ফিরেছেন অমিতাভ বচ্চন।

অমিতাভ বচ্চনের ফেসবুক থেকে একবার ঘুরে আসুন। ইস্টাগ্রাম বা টুইটারে গেলেও চলবে। আর যদি আপনি নিয়মিত বলিউডের এই মেগাস্টারের ব্লগ পড়েন, তাহলে তো আপনি সবটাই জানেন। করোনা জয় করে দীর্ঘদিন নিজের বাড়ি জলসায় ছিলেন। কিন্তু আর কত! মাসের পর মাস ঘরে বসে থাকতে কার ভালো লাগে? তাই নতুন স্বাভাবিকতায় শুটিংয়ে ফিরেছেন অমিতাভ বচ্চন। সবখানে জানিয়েছেন সেই সুখবর।

কৌন বানেগা ক্রোরপতি অনুষ্ঠানে অমিতাভ বচ্চন

৭৭ বছর বয়সী এই তারকাকে আবার দেখা যাবে জনপ্রিয় রিয়েলিটি শো কৌন বনেগা ক্রোড়পতির সঞ্চালকের মঞ্চে। এক সপ্তাহ ধরে শুরু হয়েছে সেই শুটিং। যে কজন না হলেই নয়, তাঁদের নিয়ে চলছে কেবিসির শুটিং। স্বল্প মানুষ, সবার গায়ে পিপিই কিট, মাস্ক, চশমা আর স্যানিটাইজার নিয়ে চলছে শুটিং। ব্লগে এই তারকা লিখেছেন, ‘একবার ভাবুন তো, যাদের আমরা দেখতেই পাচ্ছি না, সেই ক্ষুদ্র শত্রুরা মানবসভ্যতার কী নাস্তানাবুদ করে ছেড়েছে! তাই ছোট বলে কোনো কিছুকেই অবজ্ঞা করবেন না।’

অমিতাভ বচ্চন

ইনস্টাগ্রাম শুটিং সেটের ছবি শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে। ক্যাপশনে লিখেছেন, ‘কাজই জীবনের চালিকা শক্তি। কাজই মানুষের জীবনকে এগিয়ে নিয়ে যায়। বেঁচে থাকার সবচেয়ে বড় ওষুধ কাজ। তাই কাজ শুরু হওয়ারই ছিল। আর হয়েছেও। সর্বোচ্চ সতর্কতার সঙ্গেই শুটিং চলছে। আপনি কাজ করুন। তবে সবার আগে সুরক্ষিত থাকুন। নিরাপদে থাকার বিকল্প নেই। বাস্তবতা মেনেই আমাদের কাজ করতে হবে।’

অমিতাভ বচ্চনকে শেষবার দেখা গেছে গুলাবো সিতাবো সিনেমায়। আয়ুষ্মানকে প্রথমবারের মতো সঙ্গী করে অমিতাভ বচ্চন অভিনীয় করেন চুন্নান মির্জা নবাব নামের এক কৃপণ–লোভী বৃদ্ধের চরিত্রে। যে নিজের চেয়ে বেশি বয়সের জমিদারের কন্যাকে বিয়ে করেছিল তার মৃত্যুর পর তার সম্পত্তি ভোগ করার জন্য। স্ত্রীর সম্পত্তি হাতছাড়া হওয়ার ভয়ে যে কখনো বাচ্চাই নেয়নি। দিনরাত সে অপেক্ষা করে স্ত্রীর মৃত্যুর জন্য। কিন্তু অসুস্থ বৃদ্ধ স্ত্রী আর মরে না, বরং সুস্থ হয়ে যায়। এই ছবিতে অমিতাভের অভিনয় দারুণ প্রশংসা কুড়ায়। অমিতাভের ঝুলিতে রয়েছে তিনটি ছবি। চেহরে, ব্রহ্মাস্ত্র ও ঝুন্ড। এ ছাড়া কন্নড় সিনেমা বাটারফ্লাইয়ে প্লেব্যাক করবেন অমিতাভ।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.