দিশার অন্যরকম অভিজ্ঞতা

তথাকথিত কোনো গডফাদার ছাড়াই বলিউডে জায়গা করে নিয়েছেন অভিনেত্রী দিশা পাটানি। তার সৌন্দর্যে কুপোকাত ভক্তরা। বেশকিছু ছবিতেও নজর কেড়েছেন অভিনেত্রী। সোস্যাল মিডিয়ায় তিনি কোনো ছবি পোস্ট করলে মুহূর্তে তা ভাইরাল হয়। তবে বলিউডে জায়গা করে নেয়া খুব একটা সহজ ছিল না। ক্যারিয়ার গড়ার জন্য যখন মুম্বইয়ে এসেছিলেন, সঙ্গে ছিল মাত্র ৫০০ টাকা। একটি সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছিলেন দিশা পাটানি। নিজের ক্যারিয়ার শুরুর অন্যরকম অভিজ্ঞতার কথা জানিয়ে দিশা বলেন, আমার কোনো ফিল্মি ব্যাকগ্রাউন্ড নেই।

তাই বলিউডে বেশ সতর্কই থাকতে হয়। অভিনয় করতে ভালোবাসি আর সেটাই করে যেতে চাই। বলিউডে কীভাবে প্রথম দিকে বেশকিছু কাজ তার হাত ছাড়া হয়েছে তাও জানিয়েছিলেন তিনি। এমনকি, প্রথম যে ছবিতে কাজ করার সুযোগ পেয়েছিলেন, তাতেও কিছুদিন পরে তার জায়গায় অন্য নায়িকাকে নেন প্রযোজক। কিন্তু সমস্ত ঘটনা থেকেই শিক্ষা নিতে ভালোবাসেন বলে জানান দিশা পাটানি। নিজের সম্পর্কে বলতে গিয়ে দিশা বলেন, মানুষ হিসেবে আমি খুব ইতিবাচক। আমি পড়াশোনা ছেড়ে মুম্বই চলে আসি। একজন কলেজছাত্রীর পক্ষে একটা অচেনা শহরে এসে মানিয়ে নেয়া মোটেই সহজ নয়। আমি নিজে রোজগার করতাম এবং একাই থাকতাম।

কোনো দিনও বাড়িতে টাকা চাইনি। আমি মুম্বইতে মাত্র ৫০০ টাকা নিয়ে এসেছিলাম। একটা সময়ে আমার কাছে কোনো টাকা ছিল না। তখন তার জীবনের একটাই মন্ত্র ছিল- কাজ করো, বাড়ি ফেরো আর ঘুমোও। তাই প্রথম দিকে বহু বিজ্ঞাপনের জন্য অডিশন দিয়েছেন তিনি। মডেলিংও করতেন। এর পরেই জীবনের প্রথম বড় ব্রেক পান দিশা। ২০১৬ সালে ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’-তে অভিনয়ের সুযোগ পান। মহেন্দ্র সিং ধোনির প্রাক্তন প্রেমিকার ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। প্রথম ছবিতেই নজর কেড়েছিলেন তিনি।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.