এমিরেটস যাত্রীদের জন্য দুবাইয়ে ফ্রি হোটেল

এমিরেটস যাত্রীদের জন্য দুবাইয়ে ফ্রি হোটেল

চলতি গ্রীষ্মে বাংলাদেশ থেকে দুবাই ভ্রমণকারী যাত্রীদের ফ্রি হোটেল রুম অফার করছে এমিরেটস। তবে, দুবাই রিটার্ণ ট্রিপের ক্ষেত্রে এই অফার প্রযোজ্য। ২০মে থেকে ৩০সেপ্টেম্বরের সময়কালে ভ্রমণের জন্য আগ্রহীদের ১৭-৩০মে, ২০২২ এর মধ্যে টিকিট ক্রয় করতে হবে।

ইকোনমি শ্রেণীর যাত্রীরা দুবাইয়ের হিলটন গার্ডেন ইন হোটেলে এক রাত্রীর জন্য এবং বিজনেস ও প্রথম শ্রেণীর যাত্রীরা জে ডব্লিউ ম্যারিয়ট মার্কুইজ হোটেলে দুই রাত্রীর জন্য বিনামূল্যে আবাসন সুবিধা পাবেন।

৩০সেপ্টেম্বর ২০২২ এর মধ্যে ভ্রমণকালে যাত্রীরা দুবাই ও সংযুক্ত আরব আমীরাতে অতিরিক্ত কিছু সুবিধা ভোগ করবেন। যাত্রীরা তাদের এমিরেটস বোর্ডিং পাস দেখিয়েই দুবাইয়ের শত শত রিটেইল স্টোর, অবকাশ এবং ডাইনিং আউটলেটে অভূতপূর্ব ডিসকাউন্ট পাবেন। মে মাসে দুবাই ভ্রমণকারী যাত্রীরা বিনামূল্যে দুবাইনা ম্যারিনা ক্রুজও উপভোগ করতে পারবেন।

এমিরেটস এবং ফ্লাই দুবাইয়ের লয়ালটি প্রোগ্রাম-এমিরেটস স্কাইওয়ার্ডসের প্লাটিনাম, গোল্ড ও সিলভার সদস্যরা দুবাইয়ের বিখ্যাত দুবাই মল-এ ১০০দিরহাম বা তারও অধিক মূল্যের পন্য, খাবার বা বিনোদন সুবিধা ক্রয় করলে প্রতি ১মার্কিন ডলার (৩.৬৭দিরহাম) এর বিপরীতে ১মাইল (পয়েন্ট) অর্জন করবেন। তবে, ব্লু সদস্যরা ২মার্কিন ডলারের বিপরীতে ১মাইল পাবেন।

এমিরেটস স্কাইওয়ার্ডস সদস্যরা ফ্লাইট টিকিট ক্রয়ের ক্ষেত্রে প্রয়োজন হলে ক্যাশ+ মাইল সুবিধা নিতে পারবেন। এর ফলে টিকিট ক্রয়ে তাদের ক্যাশ খরচ অনেকটা কমে আসবে।

emirates.com/bd ভিজিট করে বিস্তারিত তথ্য লাভ করা ছাড়াও টিকিট বুক করা যাবে। এমিরেটসের প্রিমিয়াম যাত্রীরা বরাবরের মতোই দুবাইয়ে ট্রান্সফার এবং লাউঞ্জ সুবিধা নিতে পারবেন।

এমিরেটস বর্তমানে ঢাকা থেকে সুপরিসর উড়োজাহাজের সাহায্যে দৈনিক ৩টি করে ফ্লাইট পরিচালনা করছে এবং বাংলাদেশ থেকে ভ্রমণকারী যাত্রীরা ভায়া দুবাই বিশ্বের ১৪০টির অধিক গন্তব্যে সুবিধাজনক সংযোগ পাচ্ছেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.