এক ছবিতেই ১০০ কোটি নিচ্ছেন প্রভাস

প্রভাস

ভারতীয় তারকা প্রভাসের খবর বেরিয়েছিল, তিনি তির চালনা শিখছেন। তাঁর পরবর্তী ছবি ‘আদি পুরুষ’-এর জন্য। সেখানে রামের চরিত্রে দেখা যাবে তাঁকে। আর তাই তির চালনা শেখা। কিন্তু এই তির যে দক্ষিণ ভারতের মহাতারকা রজনীকান্তকে বিঁধবে, তা কে জানত!

এই ছবির জন্য প্রভাস হাঁকিয়েছেন ১০০ কোটি রুপি, যা পারিশ্রমিক নেওয়ার ক্ষেত্রে দক্ষিণ ভারতে সর্বোচ্চ। নিজের সম্মানী বাবদ ৭০ কোটি এবং ডাবিংয়ের জন্য নেবেন ৩০ কোটি, মোট ১০০ কোটি রুপি নেবেন এই অভিনেতা। আর এতেই রেকর্ড বইয়ে শীর্ষ স্থানে চলে গেলেন প্রভাস। কারণ এর আগে সবচেয়ে বেশি পারিশ্রমিক নিয়েছিলেন রজনীকান্ত। ‘দরবার’ ছবির জন্য তিনি নেন ৭০ কোটি রুপি। এবার ‘বাহুবলী’ প্রভাসের তিরে সত্যিই কুপোকাত থালাইভা!

‘আদি পুরুষ’ সিনেমা নিয়ে ভক্তদের আগ্রহের শেষ নেই। বলা হচ্ছে, রামায়ণের কাহিনিকে উপজীব্য করে গড়ে উঠছে এর গল্প। প্রভাস হচ্ছেন রাম। সীতা কে হবেন, তা নিয়ে এখনো নিশ্চিত করে কোনো কিছু বলা যাচ্ছে না। ভারতীয় গণমাধ্যমগুলো জানিয়েছিল, প্রভাসের সঙ্গে দেখা যেতে পারে দীপিকা পাড়ুকোনকে। তবে এখন গুঞ্জন, দক্ষিণী কোনো নায়িকাকে নাকি নিচ্ছে তারা। অভিনেত্রী কীর্তি সুরেশকে কিছুদিন আগে চিত্রনাট্য শোনানো হয়েছে। তবে কীর্তি এখনো সাড়া দেননি।

‘বাহুবলী’ ছবিতে প্রভাস

ওম রাউতের ‘তানহাজি’ ছবিতে সাইফ আলী খানকে দেখা গিয়েছিল খলনায়কের চরিত্রে, যে চরিত্র বেশ সাড়া ফেলে। গুঞ্জন ছিল, রাবণের চরিত্রে দেখা যেতে পারে তাঁকেই। সেটি সত্যি হলো আজ সকালে। প্রভাস ও কারিনা কাপুর খান তাঁদের ইনস্টাগ্রাম পোস্টে জানিয়েছেন, খলনায়ক হিসেবে ওম রাউতের পছন্দ সাইফ আলী খানকেই। দুজনের ইনস্টাগ্রামে একটি পোস্টার দেখা গেছে। তাতে লেখা, সাইফ আলী খান আসছেন লঙ্কেশ হিসেবে।

পূজা হেগড়ে ও প্রভাস

‘বাহুবলী’ ছবিতে প্রভাস ছিলেন যোদ্ধা। আর ‘আদিপুরুষ’ ছবিতে তির ছুড়তে দেখা যাবে প্রভাসকে। কেননা, চরিত্রের জন্য প্রস্তুতির অংশ হিসেবে বিশেষজ্ঞদের সঙ্গে আলোচনা করছেন। শারীরিক গড়নেও পরিবর্তন আনতে চেষ্টা করছেন। এ জন্য শরীরচর্চা ও ডায়েট মেনে চলছেন এই দক্ষিণী তারকা। শোনা যাচ্ছে, শিগগির তিরন্দাজির প্রশিক্ষণ নিতেও শুরু করবেন তিনি।

‘আদি পুরুষ’ তামিল, তেলেগু, কন্নড়, মালয়ালম, হিন্দিসহ আরও কয়েকটি ভাষায় মুক্তি পাবে। ২০২১ সালে ছবির শুটিং শুরু হবে, ২০২২ সালে পাবে মুক্তি।

প্রভাস এখন ব্যস্ত ‘রাধে শ্যাম’ ছবি নিয়ে। কে কে রাধা কৃষ্ণ কুমার পরিচালিত ছবিতে প্রভাস থাকছেন জ্যোতিষের ভূমিকায়। ইউরোপীয় ক্যানভাসে মোড়ানো ছবিতে প্রভাসের সঙ্গে প্রথমবারের মতো জুটি বাধবেন পূজা হেগড়ে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.