অ্যাপলের প্রথম ভাসমান স্টোর

অ্যাপলের প্রথম ভাসমান স্টোর

যুক্তি জায়ান্ট অ্যাপল প্রথমবারের মতো ভাসমান স্টোর খুলতে যাচ্ছে। সিঙ্গাপুরের মারিনা বে স্যান্ডস রিসোর্টের কাছে এ ডোম আকৃতির স্টোর চালু করার পরিকল্পনা করেছে অ্যাপল।

টুইটারে টিজার ভিডিও প্রকাশ করে অ্যাপল জানিয়েছে শিগগিরই স্টোরটি চালু হবে। অফিশিয়াল টিজারে বলা হয়েছে, এটি হবে এমন এক জায়গা যেখানে আপনি নতুন কিছু খুঁজে পাবেন, সংযুক্ত হতে পারবেন এবং তৈরি করতে পারবেন। এ অ্যাপল স্টোর তৈরি করা হয়েছে গ্লাস প্যানেল দিয়ে। ফলে দিনের বেলায় সূর্যের আলোতে উঁচু উঁচু বিল্ডিংয়ের প্রতিফলন এতে দেখা যাবে। রাতের বেলা এতে দেখা যাবে রঙিন আলো।

স্টোরটিতে ব্রিজ দিয়ে প্রবেশ করা যাবে। এছাড়াও, পার্শ্ববর্তী শপিংমল থেকে আন্ডারওয়াটার টানেলের মাধ্যমে সরাসরি এ স্টোরে যাওয়া যাবে। এটি সিঙ্গাপুরের তৃতীয় অ্যাপল স্টোর। এর আগে ২০১৭ সালে শপিংমলে ও ২০১৯ সালে এয়ারপোর্টে অ্যাপল স্টোর তৈরি করা হয়। সারা বিশ্বের মধ্যে এটি অ্যাপলের ৫১২তম স্টোর।

মহামারীর কারণে অধিকাংশ কোম্পানিই ব্যয় কমানোর দিকে ঝুঁকছে। তবে অ্যাপল এ দলে নেই। চলতি মাসেই তারা ২ ট্রিলিয়ন ডলারের কোম্পানিতে পরিণত হয়েছে। মহামারীর মধ্যেই তাদের শেয়ার মূল্য রেকর্ড পরিমাণ বেড়েছে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.